Breaking News

Monday 24 November 2014

পৃথিবীর সবচেয়ে শীর্ষ সুন্দরী মেয়েদের দেশ - ২০১৪!!

সুন্দর ছেলে এবং মেয়ে পৃথিবীর প্রতিটি দেশে পাওয়া যায়, কিন্তু এটি সত্য যে কিছু দেশ এবং জাতি ভাগ্যবান তাদের মেয়েরা অন্যান্য স্থানে তুলনায় যথেষ্ট সুন্দরী এবং আবেদনময়ী। কিন্তু মানে এই নয় যে সৌন্দর্য শুধুমাত্র এক জাইগায় সীমিত। সুতরাং পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দশটি দেশর তালিকা দেওয়া হল দেখে নিনঃ-

১০। সিঙ্গাপুরঃ

সিঙ্গাপুর
সিঙ্গাপুর

সিঙ্গাপুরের নারী এবং তরুণ মেয়েদের পরিষ্কার স্কিনস এবং মাঝারি উচ্চতার হয়ে থাকে। তাদের আবেদন এবং স্বতন্ত্র ভাবে তাদের হাঁটার স্টাইল অসাধারনভাবে প্রতিফলিত হয়। এবং তাদের লম্বা এবং চকচকে চুল আপনার মনোযোগ উপলব্ধি আকর্ষণ করার জন্য যথেষ্ট। পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দেশের তালিকায় দশম হয়েছে।

৯।দক্ষিণ কোরিয়াঃ

দক্ষিণ কোরিয়া
দক্ষিণ কোরিয়া

দক্ষিণ কোরিয়া সৌন্দর্য এবং  আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী।  সত্যিই এই দেশের মেয়েদের আকর্ষণীয় দেখায় তাদের নির্মল চেহারার কারণে। আপনি তা দক্ষিণ কোরিয়ার ছবি দেখলে বুঝতে পারবেন তারা কতটুকু সুন্দর এবং মনোমুগ্ধকারী নারী। পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দেশের তালিকায় নবম হয়েছে।

৮।ব্রাজিলঃ

ব্রাজিল
ব্রাজিল

ব্রাজিল সৌন্দর্য -এর একটি দেশ। নামে কোন ব্যাপারনা  মানুষের সৌন্দর্য  প্রাকৃতিক সৌন্দর্য-এর একটি অংশ। বিশেষ করে ব্রাজিলের স্কুল এবং কলেজ মেয়েরা দেখতে বেশী  সুন্দর হ্যে থাকে, কারণ অত্যাশ্চর্য যা তাদের মুখমন্ডল থেকে প্রতিফলিত হয়। এ ছাড়াও প্রাপ্তবয়স্ক নারীরা সাহসী এবং আকর্ষণীয় দেহের হয়ে থাকে যা আমাদের পাগল করার জন্য যথেষ্ট হয়। পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দেশের তালিকায়  অষ্টম হয়েছে।

৭।ইউক্রেনঃ

ইউক্রেন
ইউক্রেন

ইউক্রেনের মেয়েরা পৃথিবীর সবচেয়ে সাহসী এবং সুন্দর মেয়েদের মধ্যে অন্যতম। এই দেশের মেয়েরা এ পর্যন্ত অনেকগুলো মিস ওয়ার্ল্ড এবং মিস ইউনিভার্স পুরস্কার জিতেছেন। এবং আপনি তাদেরকে প্রায় পৃথিবীর  বিভিন্ন সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ দেখবেন। পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দেশের তালিকায় সপ্তম হয়েছে।

৬।ডেনমার্কঃ


ডেনমার্ক
ডেনমার্ক

ডেনমার্ক অনেক জাঁকজমকপূর্ণ সুন্দরী এবং ফ্যাশন মডেল উপহার দেয়েছে। এই ছোট দেশটি আকর্ষণীয় এবং সেক্সি সুদর্শন  মেয়ে পূর্ণ। মূলত এখানে নারীরা তাদের স্বাস্থ্য-এর ভাল যত্ন নেয়। পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দেশের তালিকায় ষষ্ঠ হয়েছে।

৫।রাশিয়াঃ

রাশিয়া
রাশিয়া

রাশিয়ান মেয়েরা শুধুমাত্র সাহসী নয় বরং তারা দীর্ঘ-উচ্চতার এবং চমতকার দেহের অধিকারী। পৃথিবীর সবচেয়ে  শীর্ষ  সুন্দরী মেয়েদের দেশের তালিকায় ৫ম হয়েছে।

৪।ভারতঃ

ভারত
ভারত

More: পৃথিবীর সবচেয়ে শীর্ষ সুন্দরী মেয়েদের দেশ - ২০১৪!!

1 comment:

  1. ইমু সেক্স ১০০০টাকা
    ফোন সেক্স ৫০০টাকা
    ০১৭১৬১০০২৮৯

    সেক্স টাইম ৬০মিনিট
    কল দেও ০১৭১৬১০০২৮৯


    সেক্স করতে কল দেও ০১৭১৬১০০২৮৯

    ReplyDelete