Breaking News

Saturday 31 January 2015

আপকামিং হলিউড মুভি ট্রেইলারসহ - ২০১৫

আসল নতুন বছর আসছে ন্তুন ছবি, আজ আপনাদের ২০১৫ সালের কিছু আপকামিং হলিউড মুভি ট্রেইলারসহ একটি লিস্ট দিলাম।

১.দি অ্যাভেনজার্সঃ এইজ অভ অলট্রন(The Avengers: Age of Ultron)

আপকামিং হলিউড মুভি ট্রেইলারসহ - ২০১৫, upcoming hollywood movie in 2015, The Avengers: Age of Ultron, দি অ্যাভেনজার্সঃ এইজ অভ অলট্রন
দি অ্যাভেনজার্সঃ এইজ অভ অলট্রন

যখন টনি স্টার্ক (Robert Downey Jr.) ঝাঁপিয়ে পড়ে একটি সুপ্ত শান্তিরক্ষা প্রোগ্রামে,  কিন্তু এটি ভয়ঙ্কর টেরা হয়ে যায় এবং তাকে অত্যাচার করা হয়, তখনি থর (Chris Hemsworth), ইনক্রিডেবল হাল্ক (Mark Ruffalo) এবং অ্যাভেনজার্স এর বাকি সবাই মিলিত হয়।

পৃথিবীর ভারসাম্য রক্ষা করতে এগিয়ে আসে সয়াবাই, এই দলের যুদ্ধ হিসাবে  চূড়ান্ত পরীক্ষা হয় অলট্রন (James Spader), একটি প্রযুক্তিগত সন্ত্রাস যা মানুষকে নরকের নমিত বিলুপ্ত করে।

তারা দুই নতুন রহস্যময় এবং শক্তিশালীদের সম্মুখীন হয় Pietro এবং ওয়ান্ডা ম্যাক্সিমফ। পরিচালনা এবং চিত্রনাট্য করেছেন Joss Whedon, প্রযোজনা করেছেন Kevin Feige, সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ১লা মে(যুক্তরাষ্ট্র)।

২. ফিউরিয়াস ৭(Furious 7)

ফিউরিয়াস ৭, Furious 7
ফিউরিয়াস ৭

Vin Diesel, পল ওয়াকার এবং ডোয়াইন জনসন এর নেতৃত্বে রেটারিংফাস্ট & ফিউরিয়াস সেভেন।  এতে অভিনয় করেছেন Vin Diesel, পল ওয়াকার,  Dwayne ohnson,Michelle Rodriguez, Jason Statham। তারা Toretto গ্যাং-এর খোঁজে আছে তাদের মৃত ভাইয়ের  প্রতিশোধ নিতে।

এটি পরিচালনা করেছেন  জেমস ওয়ান, সঙ্গীত পরিচালনা করেছেন ব্রায়ান টিলার। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ৩রা এপ্রিলে (যুক্তরাষ্ট্র)

প্রকাশনা কোম্পানি: ওয়ান রেস ফিল্মস, রিলেটিভিটি মিডিয়া, লেজেনডারি ছবি, অরিজিনাল ফিল্ম।

৩. ফ্যান্টাসটিক ফোর(The Fantastic Four)

ফ্যান্টাসটিক ফোর, টিজার ট্রেইলার,The Fantastic Four
ফ্যান্টাসটিক ফোর

টোয়েন্টিয়েথ ফক্স সেঞ্চুরির সঙ্গে মার্ভেলের যৌথ প্রযোজনায় এই সিনেমাটিতে উঠে আসবে মহাকাশ গবেশনার সময় একটি দুর্ঘটনার কবলে পড়ে; জঘন্য উপায়ে তাদের শারীরিক ফর্ম পরিবর্তিত হয় এবং তারা অতিপ্রাকৃত শক্তির অধিকারী হয়ে ওঠা চার তরুণের গল্প; তাদের একজন প্রাক্তন বন্ধু শত্রুতে পরিণত হয়। তারা একজোট হয়ে যারা নেমে পড়ে পৃথিবীকে বাঁচানোর অভিযানে।

.............Read More: আপকামিং হলিউড মুভি ট্রেইলারসহ - ২০১৫

No comments:

Post a Comment