Breaking News

Thursday 2 February 2023

ইতিহাসে সবচেয়ে খারাপ ১০ জন মানুষ

 


পৃথিবীতে কেউ চিরস্থায়ী হয়ে থাকেনা! যেমন জন্মিলে মরিতেই হবে। এই পৃথিবীতে অনেক ভাল এবং খারাপ মানুষ এসেছে আবার চলেও গেছে। ইতিহাস কখনো কাউকে ছাড় দেনাই। ভাল খারাপ সব লিখে রেখেছে। যাতে তার পরের জনমকে জানাতে পারে এবং তাই সাক্ষী হয়ে থাকে। নিম্নে ইতিহাসের সবচেয়ে খারাপ ১০ জন মানুষে - এর তালিকা দেওয়া হলঃ- 


১০। কিম জং উন (Kim Jong-un)

কিম জং-উন (জন্ম ৮ জানুয়ারী ১৯৮৩) হলেন একজন উত্তর কোরিয়ার রাজনীতিবিদ যিনি ২০১১ সাল থেকে উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা এবং ২০১২ সাল থেকে কোরিয়ার ওয়ার্কার্স পার্টি (WPK) এর নেতা। তিনি কিম জং-এর পুত্র। ইল, যিনি ১৯৯৪ থেকে ২০১১ সাল পর্যন্ত উত্তর কোরিয়ার দ্বিতীয় সর্বোচ্চ নেতা ছিলেন এবং কো ইয়ং-হুই। তিনি কিম ইল-সুং এর নাতি (যিনি ১৯৪৮ সালে প্রতিষ্ঠার পর থেকে ১৯৯৪ সালে তার মৃত্যু পর্যন্ত উত্তর কোরিয়ার প্রতিষ্ঠাতা এবং প্রথম সর্বোচ্চ নেতা ছিলেন) এবং উত্তর কোরিয়ার প্রথম নেতা যিনি এর প্রতিষ্ঠার পর দেশে জন্মগ্রহণ করেছিলেন।


৯। কিম জং ইল (Kim Jong Il)

কিম জং-ইল (জন্ম ইউরি ইরসেনোভিচ কিম; ১৬ ফেব্রুয়ারী ১৯৪১ -- ১৭ ডিসেম্বর ২০১১) ছিলেন একজন উত্তর কোরিয়ার রাজনীতিবিদ যিনি গণতান্ত্রিক গণপ্রজাতন্ত্রী কোরিয়ার দ্বিতীয় সর্বোচ্চ নেতা ছিলেন, সাধারণত ১৯৯৪ থেকে ২০১১ সাল পর্যন্ত উত্তর কোরিয়া নামে পরিচিত। তিনি নেতৃত্ব দেন। উত্তর কোরিয়া ১৯৯৪ সালে তার পিতা কিম ইল-সুং, প্রথম সর্বোচ্চ নেতার মৃত্যুর পর থেকে ২০১১ সালে তার নিজের মৃত্যু পর্যন্ত যখন তার পুত্র কিম জং-উন তার স্থলাভিষিক্ত হন। ১৯৮০ এর দশকের গোড়ার দিকে, কিম দেশের নেতৃত্বের জন্য স্পষ্ট উত্তরাধিকারী হয়ে ওঠেন এবং পার্টি এবং সেনাবাহিনীর অঙ্গগুলিতে গুরুত্বপূর্ণ পদ গ্রহণ করেন।


৮। ইভান দ্য টেরিবল (Ivan the Terrible)


Read the full post: The Most 10 Evil People of All Time

No comments:

Post a Comment